ভ্রমণকে আরো আনন্দময় ও সহজ করে তুলতে এবার সহজের বাস টিকেট কাটলেই পাচ্ছেন সর্বোচ্চ ২৪০ টাকা পর্যন্ত ছাড়!* নির্দিষ্ট ব্যাংকের কার্ড (ইস্টার্ন ব্যাংক, ব্র্যাক ব্যাংক, ডাচ বাংলা ব্যাংক, ইউনাইটেড কমার্শিয়াল ব্যাংক, মিডল্যান্ড ব্যাংক, মিউচুয়াল ট্রাস্ট ব্যাংক ও ওয়ান ব্যাংক) বা নির্দিষ্ট মোবাইল ব্যাংকিং সার্ভিস (রকেট, ওকে ওয়ালেট, ইউপে) দিয়ে পেমেন্ট করে সহজে বাস টিকেট কিনলেই প্রতি সিটে পাচ্ছেন ৬০ টাকা ছাড়, এক লেনদেনে ৪ সিটে সর্বোচ্চ ২৪০ টাকা পর্যন্ত ছাড়! *শর্ত প্রযোজ্য । বাস টিকেট কাটতে ক্লিক করুন এখানে

আর আপনি যদি মাই জিপি অ্যাপ ইউজার হন, তাহলে SZMYGP কুপন ব্যবহার করে প্রতি সিটে আরো ৩০ টাকা বাড়তি ছাড় পাবেন! ক্যাম্পেইন চলাকালীন যতবার ইচ্ছা ততবার পাচ্ছেন এই অফার!

ট্রাভেল ফেস্টের আরো দারুণ সব অফার পেতে চোখ রাখুন ইভেন্টে www.facebook.com/events/516453858951671/

সহজ ট্রাভেল ফেস্ট সম্পর্কিত সাধারণ জিজ্ঞাসা

১) একজন গ্রাহক কিভাবে সহজ ট্রাভেল ফেস্ট ক্যাম্পেইন এ যুক্ত হতে পারেন ?

উত্তর : সহজ থেকে বাস টিকেট কেটে সহজ ট্রাভেল ফেস্ট ক্যাম্পেইন এ পার্টনার হিসাবে যুক্ত ব্যাংক সমূহের কার্ড কিংবা মোবাইল ব্যাংকিং ব্যবহারে খুব সহজেই এই আকর্ষণীয় অফারটি উপভোগ করা যাবে। 

পার্টনার সমূহ : (ইবিএল, এমটিবি, ডিবিবিএল, মিডল্যান্ড ব্যাংক,ইউসিবিএল,ইউপে, রকেট, ব্র্যাক ব্যাংক, ওয়ান ব্যাংক, ওকে ওয়ালেট)

২) সহজ ট্রাভেল ফেস্ট এর পার্টনার হিসেবে সংশ্লিষ্ট ব্যাংক এর কার্ড হোল্ডার না হলেও কি অফার পাওয়া যাবে ?

উত্তর : জ্বি পাওয়া যাবে। গ্রাহক  যদি গ্রামীণফোন এর সিম ব্যবহার কারী হয়ে থাকেন তিনি “SZMYGP” কুপন টি ব্যবহার করে প্রতি সিট এ ৩০ টাকা , সর্বোচ্চ ১২০ টাকা  পর্যন্ত ছাড় পাবেন।  

৩) গ্রামীনফোনের গ্রাহকদের জন্য কি অফার রয়েছে ?

উত্তর : গ্রামীনফোনের গ্রাহকরা পাচ্ছেন  ডাবল অফার। গ্রাহক তার গ্রামীনফোন সিম থেকে যদি বাস টিকেট ক্রয় করবার সময় “SZMYGP”  কুপন ব্যবহার করে সরাসরি পাচ্ছেন প্রতি সিট ৩০ টাকা ছাড় এবং পেমেন্ট অপশনে গিয়ে নির্ধারিত পার্টনার পেমেন্ট-ওয়ে ব্যবহার করলে পাচ্ছেন আরো ৬০ টাকা ছাড়  প্রতি সিটে। 

৪) আমি যদি একাধিকবার ব্যবহারে এই অফারটি পেতে পারবো?

উত্তরঃ হ্যাঁ, আপনি যতবার বাস টিকেট কাটবেন ততবারই ট্র্যাভেল ফেস্টের অফার উপভোগ করতে পারবেন। 

৫) চারটি সিটের কম সিট বুকিং দিলেও কি আমি অফারটা পাবো?

উত্তরঃ হ্যাঁ, আপনি একটি সিট বুকিং দিলেও আমাদের অফারটি উপভোগ করতে পারবেন।

৬) মাইজিপি অ্যাপ ব্যবহারকারীরা যদি উল্লিখিত নির্দিষ্ট পেমেন্ট মেথড ব্যবহার করে তবে কি বেশি ডিসকাউন্ট পাবে? 

উত্তরঃ হ্যাঁ, সেক্ষেত্রে আপনাকে(মাইজিপি ব্যবহারকারী) প্রথমে কুপন কোড SZMYGP ব্যবহার করতে হবে এবং নির্দিষ্ট ব্যাংকের কার্ড (ইস্টার্ন ব্যাংক, ব্র্যাক ব্যাংক, ডাচ বাংলা ব্যাংক, ইউনাইটেড কমার্শিয়াল ব্যাংক, মিডল্যান্ড ব্যাংক, মিউচুয়াল ট্রাস্ট ব্যাংক ও ওয়ান ব্যাংক) বা নির্দিষ্ট মোবাইল ব্যাংকিং সার্ভিস (রকেট, ওকে ওয়ালেট, ইউপে) দিয়ে পেমেন্ট করে সহজে বাস টিকেট কিনলেই হবে। 

৭) অফারটি কতদিন পর্যন্ত পাবো?

উত্তরঃ ডিসেম্বরের ১ তারিখ থেকে ৩১শে ডিসেম্বর পর্যন্ত আপনি অফারটি যতবার খুশি ততবার উপভোগ করতে পারবেন। 

শর্তসমুহ:

  • শুধুমাত্র উল্লেখিত ব্যাংকের কার্ড ও মোবাইল ব্যাংকিং সার্ভিস দিয়ে অফারটি উপভোগ করতে পারবেন, অন্য ব্যাংকের ক্ষেত্রে অফারটি প্রযোজ্য নয়।
  • ক্যাম্পেইন চলাকালীন অবস্থায় এই অফারটি যতবার ইচ্ছা ততবার ব্যবহার করতেন পারবেন।
  • টিকেট ক্রয়ে কোন ধরণের জালিয়াতির আশ্রয় নিলে ঐ ব্যক্তি বা প্রতিষ্ঠানের উপর সহজ.কম আইনানুগ ব্যবস্থা নিতে পারবে।