“ব্ল্যাক পার্ল ” টাঙ্গুয়ার হাওরে নবনির্মিত একটি হাউস বোট। এটি কে বোট না বলে ভাসমান বাড়ি বলা যায়। কারণ এটি তৈরিতে এমন কিছু প্লান ব্যাবহার হয়েছে যাহার মাধ্যমে এই বোট কে ভাসমান বাড়ি বললে কোনো অপরাধ হবে না। পুরো বোট টি তে আধুনিকতার সাথে ইকো ফ্লেভার রাখা হয়েছে। অতিথিদের অতিরিক্ত গরমের হাত থেকে রক্ষা করার জন্য পুরো বোট টি কাঠের মাধ্যমে তৈরি করা হয়েছে।

এই বোটটিতে সর্বমোট ৬টা রুম রয়েছে। রুম গুলোর প্রত্যেকটার ভেতর থাকছে আপনার নিজের বাসার রুমের মত আসবাবপত্র ।পুরো বোটে সর্বমোট ৩টা আধুনিক ওয়াশরুম আছে। সব গুলো হাই কমোড । থাকছে সুবিশাল একটি রান্না ঘর। গ্রুপ ভিত্তিক আড্ডা অথবা গল্প করার জন্য থাকছে একটি বিশাল লবি। বোটের সামনে ফটোগ্রাফি করার জন্য যতেষ্ট ফাঁকা জায়গা তো আছে ই। একটি বাড়িতে যেমন একটি সুন্দর ছাদ থাকে ঠিক তেমনি আমাদের ও একটি বিশাল ছাদ রয়েছে। ছাদ থাকলে বাগান করা আমাদের শখ আর এই শখ টাও আমরা আমাদের ছাদে পূরণ করেছি। আমাদের মোট ৬টা রুম। এই ৬ রুমের জন্য আমরা ৬টা চেয়ার, টেবিল দিয়ে সুন্দর করে গুছানো একটি রুফ টপ রেস্টুরেন্ট ও বানিয়েছি। ও হ্যা অবসর সময় কাটানোর জন্য আমাদের রয়েছে বিভিন্ন স্পোর্টস এর ব্যাবস্থা।

✅ বোটের পর্যটকদের সেফটির জন্য রয়েছে পর্যাপ্ত লাইফ জ্যাকেট এবং বয়া । সাথে ফার্স্ট এইড বক্স এবং অগ্নি নির্বাপক ব্যাবস্থা। পুরো বোটে অতিথিদের সার্ভিস দেওয়ার জন্য ৮জন স্টাফ সর্বদা নিয়োজিত রয়েছে।

✅ স্পোর্টস আইটেম :
বিনোদনের জন্য আমাদের বোটে পাবেন সাউন্ড সিস্টেম। আর অবসর সময় কাটানোর জন্য বোটে রয়েছে কেরাম , লুডু , ফুটবল , দাবা ,কার্ড খেলার ব্যাবস্থা ।

বুকিং করতে এখনই কল করুন ১৬৩৭৪ নাম্বারে অথবা মেসেজ করুন সহজ এর ফেসবুক পেজে

✅ এইবার আসুন সার্ভিস সম্পর্কে :

সুনামগঞ্জ টু সুনামগঞ্জ সার্ভিস দেয়া হয়ে থাকে। সকালে বাস থেকে নেমে ই আপনারা ব্ল্যাক পার্ল এর ভাসমান বাড়িতে চেক ইন করবেন। হালকা ফ্রেশ হয়ে সকালের নাস্তা হবে আমাদের সাথে। তাহিরপুর কিংবা অন্য কোথাও যাওয়ার অহেতুক ঝামেলা নেই প্যাকেজে। পুরো রিলাক্স এ ২ দিন এবং ১রাত আমরা আপনাদের কে নিয়ে পুরো সুনামগঞ্জ ঘুরে দেখানো হবে। সুনামগঞ্জের সব সুন্দর সুন্দর স্পট যত্ন সহকারে আপনাদের কে ঘুরিয়ে দেখানোর জন্য আপনাদের সাথে আমাদের ব্ল্যাক পার্ল পক্ষ থেকে দক্ষ গাইড থাকবে । সাথে মজাদার সব খাবার পরিবেশনের জন্য থাকবে দক্ষ বাবুর্চি। এই ছাড়া রুম সার্ভিস এবং নিরাপত্তার জন্য বোটে পর্যাপ্ত স্টাফ থাকবে।

চেক ইন টাইম: সকাল ৭:০০ টা (প্রথম দিন)
চেক আউট টাইম: রাত ৯:০০ টা (দ্বিতীয় দিন)

নোট : পানি স্বল্পতা কিংবা প্রশাসনিক কারণবশত বোট দিয়ে দ্বিতীয় দিন টুরিস্ট স্পটে যেতে না পারলে স্পট গুলো বাইক/অটো দিয়ে অতিথিদের ঘুরানো হবে।
যাদুকাটা , শিমুল বাগান এবং বারীক্কা টিলা বাইক/অটো দিয়ে ঘুরবেন। বাইক/অটো ভাড়া বোট কর্তপক্ষ বহন করবে।

✅ সুনামগঞ্জ টু সুনামগঞ্জ প্যাকেজ প্রাইজ (২দিন ও ১রাত) (ফুল বোট রিজার্ভ)

✅ রিজার্ভ ১২-১৪ জন হলে জনপ্রতি ৮০০০/-

✅ রিজার্ভ ১৫-১৮ জন হলে জনপ্রতি ৭৫০০/-

 

🥀 আপনি চাইলে সরকারি ছুটির দিন কিংবা যেকোনো দিন মিনিমাম দুইজন হলেও বুকিং করতে পারবেন।

২ জনের রুম : জনপ্রতি ৮,০০০/-
৩ জনের রুম : জনপ্রতি ৭,৫০০/-

বি:দ্র: বুকিংয়ের জন্য অবশ্যই ৫০% অ্যাডভান্স করতে হবে।

বুকিং কৃত প্রত্যেক সদস্য কে চেক ইন এর সময় Nid শো করতে হবে। তাই সবাই অবশ্যই Nid র ফটোকপি নিয়ে আসবেন। যাদের nid নেই তারা যেকোনো আইডি (স্টুডেন্ট আইডি, জন্মনিবন্ধন কার্ড, অফিস আইডি , পাসপোর্ট ইত্যাদি) একটা কপি সাথে নিয়ে আসবেন।

বি:দ্র: বুকিং ক্যান্সেল কিংবা রিফান্ড কোনোভাবে ই সম্বব না। ভ্যালিড রিজন হলে বুকিংয়ের নির্দিষ্ট ডেট এর মিনিমাম ১৫ দিন আগে বুকিং ক্যান্সেল করলে উক্ত ডেট এর বুকিং টা পরবর্তী কোনো ডেট এ শিফট করতে পারবেন । তবে অবশ্যই এভাইলেবল ডেট হলে তারপর শিফট করা যাবে।

ট্যুর প্ল্যান এবং অন্যানো তথ্য জানতে এখনই কল করুন ১৬৩৭৪ নাম্বারে অথবা মেসেজ করুন সহজ এর ফেসবুক পেজে